ট্রানজিস্টরের দাম উঠল দেড় কোটি আমির খানের নগ্নতা ঢাকার

0

আলোরপথ ২৪ ডটকম

পিকে সিনেমায় ট্রানজিস্টর আমির খানের নগ্নতা ঢেকেছিল, তার চাহিদা এখন আকাশছোঁয়া।  পিকে-র ট্রানজিস্টর-এর অনলাইন মার্কেটে দাম উঠল দেড় কোটি টাকা।আমিরের নগ্নতা ঢাকার সেই ট্রানজিস্টর শ্যুটিংয়ের জন্য কেনা হয়েছিল মুম্বলয়ের চোরবাজার থেকে মাত্র ২২৭ টাকায়।
এই খবরের সত্যতা স্বীকার করে  পিকে সিনেমার মুখপাত্র বলেছেন, হ্যাঁ এটা ঠিক যে ওই ট্রানজিস্টরের জন্য অনেক টাকা অফার করা হয়েছে। যদি আমির খান চান না ওই ট্রানজিস্টরকে এভাবে বিক্রি করতে। যদিও অনলাইনেই বিক্রি করা হবে ওটিকে ছবির মার্কেটিং টিম প্রায় ঠিক করেই নিয়েছে।
আমির বলছেন, ওই ট্রানজিস্টরটি ছবির অতি গুরত্বপূর্ণ একটা অংশ তাই ওটাকে কোনও ভাবেই বিক্রি করা উচিত নয়। ছবির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করা অনুষ্কা শর্মা পরিচালক রাজু হিরানি ও আমিরের কাছে ব্যক্তিগতভাবে অনুরোধ করেন সেই ট্রানজিস্টরটি যেন তাকে দেওয়া হয়। অনুষ্কা স্মারক হিসাবে সেই ট্রানজিস্টরটি রেখে দিতে চান।
ছবিটি আগামি ১৯ ডিসম্বর মুক্তি পাবে। আমির খান প্রধানমন্ত্রীকে নিজের নতুন ছবি ‘পিকে’ দেখাতে চান। বলিউডের মিস্টার পারফেকসনিস্ট নরেন্দ্র মোদীর নির্বাচনী কেন্দ্র বারাণসীতে নিজের আসন্ন ছবির প্রমোশনে এসে মনের ইচ্ছা জানালেন । ১৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে আমিরের নতুন ছবি।

 

 

Share.

Comments are closed.