Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

বিগ বি টুইটারে জনপ্রিয়তার শীর্ষে

0

 

আলোরপথ ২৪ ডটকম

তার বয়স মাত্র ‘৭২’। জনপ্রিয়তার নিরিখে এই বয়সেও যে তার সমকক্ষ কেউ নেই টুইটারে সেটাই আরো একবার প্রমাণিত হয়ে গেল । পুত্রসম বলিউডি তারকারা তার থেকে ঢের পেছনে। সব থেকে জনপ্রিয় বলিউড তারকার খোঁজে  সোস্যাল নেটওয়ার্কিং সাইটে করা একটি বিশ্লেষণমূলক রিপোর্ট অনুযায়ী এক নম্বরে রয়েছেন মেগাস্টার বিগ বি। ভারতের সর্বকালের সব থেকে জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটারে ফলোয়ারের সংখ্যা ১২০ লাখ।
কিং অব বলিউড শাহরুখ খান কিছুটা আশপাশে আছেন । তার ফলোয়ারের সংখ্যা ১০৪ লাখ। আমির খানের ফলোয়ার সংখ্যা ১০১ লাখ, সালমান খানের ৯৫ লাখ, হৃত্বিক রোশনের ৭৭ লাখ। তবে কিছুটা অবাক করা হলেও অভিষেক বচ্চনও টুইটারে ফলোয়ারের সংখ্যার বিচারে বলিউড অভিনেতাদের মধ্যে সেরা দশে রয়েছেন । তার ফলোয়ার সংখ্যা ৫৪ লাখ। অভিনেত্রীদের মধ্যে এই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (ফলোয়ার সংখ্যা ৮ লাখ), দীপিকা পাডুকোন, সোনম কাপুর ও সোনাক্ষি সিনহা।
‘টু দ্য নিউ’ নামের একটি ডিজিটাল সার্ভিসের সমীক্ষা অনুযায়ী, টুইটারে অমিতাভ শুধু জনপ্রিয় নন, তিনি বলিউডসহ সব ভারতীয় অভিনেতার মধ্যে টুইটারে সব থেকে বেশি অ্যাকটিভ। তিনি প্রতিদিন গড়ে ২০টি করে টুইট, রি-টুইট ও রিপ্লাই করেন । ছেলে অভিষেকের সেই তুলনায় গড় টুইটের সংখ্যা ১০। এ ছাড়াও টুইটারে বেশ জনপ্রিয় অনুপম খের, শাহরুখ খান, সোনাক্ষি সিনহাও।

 

Share.

Comments are closed.