বিয়ে করছেন সালমান খান

0

 

আলোরপথ ২৪ ডটকম

বলিউড তারকা সালমান খান আর মাত্র এক সপ্তাহ পর ৪৯ বছরে পর্দাপন করছেন। এখনও বিয়ে করার কোনো নাম গন্ধ নেই। ভক্তদের মধ্যে কবে তিনি বিয়ে করে থিতু হবেন, তা নিয়ে আগ্রহের কমতি নেই। কিন্তু বরাবরই বিয়ে নিয়ে সালমানের গড়িমসি ভক্তদের হতাশ করেছে ।
তবে এবার মনে হয় বিয়ে নিয়ে সালমান ভক্তদের হতাশ কেটে যেতে চলেছে।  সালমান সম্প্রতি জানিয়েছেন, তিনি নতুন বছরে নিজের বিয়ে দেখতে চান। খান সাহেব নতুন বছরে বিয়ের আগ্রহ প্রকাশ করলেও কাকে বিয়ে করবেন তা অবশ্য স্পষ্ট করেননি ।
সম্প্রতি মুম্বাইয়ে বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নতুন বছরের ইচ্ছার কথা জানাতে গিয়ে তিনি নিজের বিয়ের কথা বলেন । দুটি অপশন, প্রথম ঘটনাটি ২০১৫ সালে তিনি বিয়ে করবেন। আর দ্বিতীয়টি বলিউডের তিন খান-সালমান, শাহরুখ ও আমির একসঙ্গে একই ছবিতে অভিনয় করবেন। ২০১৫ সালে সালমানকে এ দুটি ঘটনার কোনটি দেখতে চান তা জিজ্ঞেস করা হয়।
জবাবে সালমান বলেন, তিন খানকে এক ছবিতে দেখার চেয়ে নিজের বিয়েটাই দেখতে চাই আমি। সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে ।
গত নভেম্বরে মহা ধূমধামে ছোট বোন অর্পিতার বিয়ে দিয়েছেন সালমান। অর্পিতার বিয়ে বছরের অন্যতম আলোচিত ও ব্যয়বহুল বিয়ে হিসেবে বিবেচিত হচ্ছে । অর্পিতার বিয়ের পেছনে ৬৫ কোটি রুপি খরচ করেছে খান পরিবার। এ ছাড়া ছোট বোনকে বাড়ি, গাড়িও উপহার দিয়েছেন।ভক্তরা ছোট বোনের পর এবার সালমানও বিয়ে করে থিতু হন কি না, সেটাই দেখার অপেক্ষায় ।

 

Share.

Comments are closed.