Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার হলেন অভিযুক্ত ধর্ষণকারী

0

আলোর পথ ২৪ ডট কম

অভিযুক্ত ধর্ষণকারী এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ দায়েরের ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার হলেন ।গত মাসের ২৫ তারিখ ফতুল্লা এলাকার এক এসএসসি পরীক্ষার্থীকে এলাকারই কয়েকজন যুবক ধর্ষণ করে । এরপর থানায় অভিযোগ দায়ের হলে পুলিশ অভিযুক্ত উজ্বল হোসেনকে গ্রেপ্তার করে ।
গত বৃহস্পতিবার অভিযুক্তদের বিরুদ্ধে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরপরই পুলিশ উজ্বলকে গ্রেপ্তার করে । নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীকে প্রায়ই কটূক্তি করত উজ্বল নামের এক যুবক ও তার বন্ধুরা।
এরপর নির্যাতিতার সঙ্গে উজ্বলের বাড়ির লোকেরা বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ছাত্রীর বাবা সেই প্রস্তাবকে নাকচ করে দেন। এরপর ছাত্রীর বাবাকে ক্ষুব্ধ উজ্বল ও তার দাদা হুমকি দেয় বলেও অভিযোগ।
গত মাসের ২৫ তারিখ ছাত্রীটি বাড়ি থেকে বের হলে অভিযুক্তরা তাকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। অভিযুক্তরা এলাকার একটি নির্জন বাড়িতে আটকে রেখে তাকে দুই দিন ধরে ধর্ষণ করে । অন্যদিকে চিন্তিত পরিজনরা ছাত্রীটির খোঁজ না পেয়ে স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেন।
এরপর পুলিশ ২৭ তারিখ ওই বাড়ি থেকে ছাত্রীটিকে উদ্ধার করে । বাড়ি ফিরে সে মা-বাবাকে পুরো কথা জানায়। ঘটনা জানার পরপরই তাঁরা অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জানান ।
অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত উজ্বলকে গ্রেপ্তার করে । এ ঘটনায় অন্য অভিযুক্তরা  পলাতক বলে জানা গিয়েছে। পুলিশ তাদের খোঁজে এলাকায় জোর তল্লাশি চালাচ্ছে ।

 

 

Share.

Comments are closed.