Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

‘বিগ বস’-এর অষ্টম সিজনে বিজয়ী হলেন গৌতম গুলাটি

0

 

আলোরপথ ২৪.কম

টিভি অভিনেতা গৌতম গুলাটি ভারতীয় রিয়েলিটি শো বিগ বস-এর অষ্টম সিজনে বিজয়ী হলেন । গৌতমের সঙ্গে বিজয়ী হবার শেষ লড়াই করেছেন কারিশমা তান্না এবং প্রিতম সিং, তারা পেয়েছেন প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপের খেতাব।

গত বছরের ২১শে সেপ্টেম্বর থেকে ১৩৫ দিন পরিবার, স্বজনসহ পুরো দুনিয়া থেকে বিচ্ছিন্ন হয়ে একটি বাড়িতে থাকার পর শেষমেশ ৫০ লাখ রুপি এবং বিজয়ীর ট্রফি ঘরে তুলেছেন গৌতম। এদিকে চূড়ান্ত আসরের ঠিক একদিন আগে প্রতিযোগী ডিম্পল গাঙ্গুলি এবং আলি কুলি মির্জাকে বিগ বসের বাড়ি থেকে বিদায় নিতে হয় ।

বিগ বসের ২৫ লাখ রুপির প্রস্তাব গ্র্যান্ড ফিনালের একটি বিশেষ আকর্ষণ ছিল । শীর্ষ তিন প্রতিযোগীকে ২৫ লাখ রূপি নিয়ে বিজয়ীর খেতাব ছাড়াই বাড়ি চলে যাবার সুযোগ

দেওয়া হয় । কিন্তু গৌতম এবং কারিশমা এই প্রস্তাব গ্রহণ না করে প্রতিযোগিতায় থাকার সিদ্ধান্ত নেন, অপরদিকে প্রিতম সিং সুযোগের সদ্ব্যবহার করেন ।

দর্শকের ভোটে ডিসেম্বর পর্যন্ত গৌতমের পর প্রিতমের জনপ্রিয়তা ছিল সবচেয়ে বেশি। গৌতমের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার পর থেকেই কমতে থাকে তার জনপ্রিয়তা।

চূড়ান্ত আসরে পারফর্ম করেন মালাইকা আরোরা খান এবং অভিনেত্রী সোনাকশি সিনহা।

গৌতম ‘বিগ বস’ জেতার আগে থেকেই একাধিক হিন্দি সিনেমায় কাজ করার প্রস্তাব পেতে শুরু করেন । ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, ব্রাজিলিয়ান মডেল জিসেলি মন্তেইরোর বিপরীতে গৌতমকে শিগগিরই বড়পর্দায় দেখা যেতে পারে ।

মন্তেইরো এর আগে সাইফ আলি খান এবং দিপিকা পাড়ুকোনের সঙ্গে লাভ আজ কাল সিনেমায় কাজ করেছেন।

এর আগে শোনা গিয়েছিল, ক্রিকেটার এমএস ধোনির বায়োপিকে বোলার জাহির খানের চরিত্রে অভিনয় করতে পারেন গৌতম। 

এক সূত্রের বরাত দিয়ে আইবিটাইমস ইন্ডিয়া বলছে, এখন পর্যন্ত ১১টি ফিল্ম এবং ২টি তথ্যচিত্রে কাজের প্রস্তাব পেয়েছেন গৌতম। ‘বিগ বস’-এ অংশ নেওয়ার আগে টিভি সিরিয়াল দিয়া অউর বাতি হামএ কাজ করতেন তিনি।

Share.

Comments are closed.