Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

ফাইনালের স্বপ্ন বাংলাদেশের

0

আলোরপথ২৪.কম

গতকালই সিঙ্গাপুরকে হারিয়ে মালয়েশিয়া ফাইনালে উঠে গেছে । ৮ ফেব্রুয়ারির ফাইনালে মালয়েশিয়ার প্রতিপক্ষ হবে আজকের বিজয়ী দল । যদি সেই দলটি বাংলাদেশ হয় তাহলে তো কথাই নেই। সোনায় সোহাগা!
বঙ্গবন্ধু কাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ বাংলাদেশের সামনে থাইল্যান্ড যুব দল। স্বাগতিক দল ফাইনালে না খেললে যেকোনো টুর্নামেন্টই রং হরাতে বাধ্য। তাই বিকেল পাঁচটায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু ম্যাচটাকে ঘিরে সকলের মনে জমে  উঠেছে প্রত্যাশা । টিকিট চাহিদাও অনেক।
১৫ বছর পর হচ্ছে ঘরের মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ । শুরুতে ফাইনাল খেলার এতটা উচ্চাশা ছিল না স্বাগতিক দলের । সেমিফাইনালই ছিল লক্ষ্য, তারপর সামনে এগোতে পারলে ভালো। তবে শ্রীলঙ্কাকে হারিয়ে সেমিফাইনাইলে ওঠার পর সবাই এখন বাংলাদেশকে ফাইনালে দেখতে চাইছে ।
বাংলাদেশ দল ফাইনালে ওঠার ব্যাপারে খুবই আশাবাদী। থাইল্যান্ডের যুব দলটি এই টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী, অনেকেই  এমন রায় দিচ্ছেন । তাদের সঙ্গে জয়টা অবশ্যই সহজ নয়। তাই বাংলাদেশ দল আজ সর্বশক্তি নিয়ে খেলার প্রতিশ্রুতি নিয়েছে।

Share.

Comments are closed.