বাজারে আসছে গ্যালাক্সি এস ৬ স্মার্টফোন

28
আলোরপথ২৪.কম

দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক্স জায়ান্ট স্যামসাং পহেলা  মার্চ এক ‘আনপ্যাকড’ ইভেন্টের আয়োজন করেছে । ধারণা করা হচ্ছে প্রতিষ্ঠানটির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৬ পহেলা মার্চের ওই ইভেন্টেই উন্মোচন করা হবে।

সিএনএন জানিয়েছে, স্যামসাংয়ের পক্ষ থেকে ‘আনপ্যাকড’ ইভেন্টের আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যম আর বিশেষজ্ঞদের কাছে। ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবে স্যমসাং টানা ছয় বছর করে গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলোর বাজারজাত করছে।

গ্যালাক্সি এস সিরিজের পরবর্তী স্মার্টফোনগুলোর ফর্মফ্যাক্টর বা বাহ্যিক চেহারায় ২০১২ সালে বাজারে আসা গ্যালাক্সি এস৩ মডেলটির পর বড় কোনো পরিবর্তন আসেনি । তবে সিএনএন জানিয়েছে নতুন মডেলটিতে আগের মডেলগুলোর তুলনায় যথেষ্টই পরিবর্তন আসবে বলে ধারণা করা হচ্ছে।সংবাদমাধ্যমটি জানিয়েছে এস৬-এর সম্ভাব্য পরিবর্তন/ফিচারগুলোর ব্যাপারে ।

ক্রেতা/ব্যবহারকারীদের অনেকেরই গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলোর প্লাস্টিক কেসিং নিয়ে পছন্দ ছিল না। সিএনএন জানিয়েছে ক্রেতাদের চাহিদার কারণে এবারের গ্যালাক্সি এসে ধাতব কেসিং থাকবে । গ্যালাক্সি এ৫ স্মার্টফোন নির্মাণে ধাতব কেসিং ব্যবহার করে ক্রেতাদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে স্যামসাং। ধারণা করা হচ্ছে, এস৬ স্মার্টফোনেও একই ধরনের ধাতব কেসিং থাকবে।

স্মার্টফোনটি গাঢ় নীল, নীলচে সবুজ, সোনালি আর সাদা রঙের কেসিংয়ে স্মার্টফোনটি বাজারজাত করা হতে পারে।

অপ্রয়োজনীয় সফটওয়্যার থাকবে না এস৬-এ। অপশনাল ডাউনলোড হিসেবে থাকবে ক্রেতাদের বিরক্তির কারণ হয়ে দাঁড়ানো অ্যাড-অন সফটওয়্যারগুলো ।

প্রযুক্তিপণ্যের বাজারে জোর গুজব, গ্যালাক্সি এস৬-এ থাকবে না শীর্ষ চিপ নির্মাতা কোয়ালকমের তৈরি স্ন্যাপড্রাগন ৮১০ মাইক্রোচিপ।

ধারণা করা হচ্ছে নতুন গ্যালাক্সি এস স্মার্টফোন এপ্রিল মাসেই বাজারে বিক্রি শুরু হবে ।

Share.

২৮ Comments

  1. あなたは、グループ従業員のプランを提供している会社で採用している場合、これが最も可能性の高いあなたの最良の選択肢となります。
    [url=http://www.moarhube.at/Sale/default.asp]ンテリアファブリック(クッション・テーブルクロス・布装飾)[/url]

  2. When a tax return is shipped via the USPS,
    there is always the chance that the paper return is certain to get lost one of several millions
    of other income tax returns being registered on paper.

    The concerns about the number of taxpayer dollars did not
    hold on there, as reported by a Investigative Canceling Workshop
    and also ABC Reports, “According to our quotes, about Six,000 employment have been created overseas, and possibly a couple hundred have been created in a U. If you’d like to help the coalition protect the indegent and seniors of South Carolina by eliminating cash advance lending as well as other predatory business practices that will keep them residing in debt