Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

কাঙ্ক্ষিত ট্রফি জয়ের দিন আজ

0

আলোরপথ২৪.কম

বাংলাদেশ রাজনৈতিক অস্থিরতায় মধ্যে রয়েছে।ফুটবল দলের মাধ্যমে দেশের মানুষ এর মধ্যে একটু আনন্দের উপলক্ষ খুঁজে নিতে পারে । বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ বিকেল পাঁচটায় বঙ্গবন্ধু গোল্ড কাপের ফাইনাল । বাংলাদেশের ফুটবলে ফিরবে আন্তর্জাতিক ট্রফি এবংজয়ের আনন্দ,মালয়েশিয়া যুব দলকে এই ফাইনালে হারাতে পারলে।
শুরুতে অবশ্য ঘরের মাঠে এই টুর্নামেন্ট নিয়ে এতটা আশা ছিল না। মালয়েশিয়ার কাছে প্রথম ম্যাচেই হার বাংলাদেশের যাত্রাপথেটা যেন বন্ধুর করে দিয়েছিল। কিন্তু স্বাগতিক দল শ্রীলঙ্কাকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। ফাইনালে ওঠার লড়াইয়ে থাইল্যান্ডের সঙ্গে এল দুর্দান্ত এক জয়। ওই জয়ের সাক্ষী ছিল বঙ্গবন্ধু স্টেডিয়ামের ভর্তি গ্যালারি।
ধারণা করা যাচ্ছে আজ ফাইনালেও দর্শকের ঢল নামবে । টিকিটের চাহিদা অনেক। গতকাল থেকেই শুরু হয়েছে টিকিটের কালোবাজারি।একটা উন্মাদনা লক্ষ করা যাচ্ছে স্টেডিয়ামপাড়ায় ফাইনাল নিয়ে । সবারই আশা, রোমাঞ্চকর একটা ফাইনাল হবে। তেমন ফাইনালের প্রতিশ্রুতিও দিয়েছে দুই দল।
মালয়েশিয়া গ্রুপ পর্বে বাংলাদেশ ও শ্রীলঙ্কাকে হারিয়ে সেমিফাইনালে জয় পায় সিঙ্গাপুরের বিপক্ষে। তবে পরিবেশ, স্বাগতিক হওয়ার সুবিধা মিলিয়ে বাংলাদেশই ফাইনালে এগিয়ে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রফি তুলে দেবেন চ্যাম্পিয়ন দলের হাতে । দেশের ফুটবলের জন্য তা হবে বড় এক অনুপ্রেরণা যদি সেটি বাংলাদেশ দল নিতে পারে ।

Share.

Comments are closed.