পঞ্চাশে পা দেওয়া সবচেয়ে আকর্ষণীয় অভিনেতা

0

আলোরপথ২৪.কম

কে বেশি জনপ্রিয় – তা নিয়ে যুদ্ধে মেতে থাকেন তিন অভিনেতার ভক্তরা,হিন্দি সিনেমার তিন খান – আমির, সালমান আর শাহরুখ নিজেদের মধ্যে যতোই বন্ধুত্ব আর ভাতৃসুলভ মনোভাবের কথা বলুক।শাহরুখভক্তরাই এবারের যুদ্ধে জয়ী হলেন । শাহরুখ সম্প্রতি এক জরিপে উঠে এসেছে পঞ্চাশে পা দেওয়া সবচেয়ে আকর্ষণীয় অভিনেতা ।

বলিউড লাইফের করা এই জরিপে শাহরুখ ৪৭ শতাংশ ভোট পেয়ে সবার ওপরের স্থানটি দখলে নিয়েছেন । সালমান মাত্র চার শতাংশ ভোটে তার চেয়ে পিছিয়ে আছেন । তৃতীয় স্থানে থাকা আমির পিছিয়ে ১০ শতাংশ ভোটে।

শাহরুখ বলিউডের সবচেয়ে স্টাইলিশ অভিনেতাদের একজন হিসেবে পরিচিত । নিজে অবশ‍্য ছিমছাম তবে কেতাদুরস্ত ফ‍্যাশনেই বিশ্বাসী।

ফিল্মফেয়ার ম‍্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “আমার স্টাইল খুবই সরল। আঁটোসাঁটো টি-শার্ট পড়া পুরুষদের আমার কাছে আকর্ষণীয় মনে হয় না।”

তিনি আরও বলেন, “জিন্স আর ঘুমানোর পোশাকের ব‍্যাপারে আমার আসক্তি রয়েছে। একটি বিশেষ উপকরণের কাপড়ই আমি ব‍্যবহার করি। আমি শর্টস, ট্র‍্যাক প‍্যান্ট এবং টি-শার্টও পড়ি। তবে সেগুলোকে পরিস্কার হতে হয়।”

শাহরুখ দ্বৈত চরিত্রে অভিনয় করবেন পরবর্তী সিনেমা ‘ফ‍্যান’-এ । একটি চরিত্র এক সাধারণ ভক্তের, অপরটি এক সুপারস্টারের । অস্কারজয়ী মেইক আপ শিল্পী গ্রেগ ক‍্যানম এই চরিত্র দুটিতে তাকে বিশ্বাসযোগ‍্যভাবে উপস্থাপনের জন‍্য কাজ করবেন ।

Share.

Comments are closed.