একটি সিকোয়েন্সের জন্য একশ লিটার দুধ দিয়ে স্নান

9

আলোরপথ২৪.কম

ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনির নতুন সিনেমা খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে ‘এক পাহেলি লিলা’।‘জিসম টু’ তারকাকে সিনেমার কেন্দ্রীয় চরিত্র লিলা হয়ে উঠতে বেশ কাঠখড় পোড়াতে হয়েছে ।

সানিকে সিনেমার একটি সিকোয়েন্সের জন্য একশ লিটার দুধ দিয়ে স্নান করতে হয়েছে । দৃশ্যটি ধারণ করা হয় রাজস্থানে। শীতকাল হওয়ায় একে হালকা উষ্ণ করার চেষ্টা করা হয় দুধের সঙ্গে গরম পানি মিশিয়ে । দুর্ভাগ্যবশত এতে সানির ত্বকে ফুসকুড়ি হয়। তারপরও তিনি দৃশ্যটি ধারণ করা শেষ না হওয়া পর্যন্ত কাজ চালিয়ে যান ।

শুধু তাই নয় সিনেমায় তাকে চরিত্রের উপযোগী করে উপস্থাপন করতে প্রতিদিনই মেক-আপে ব্যয় হতো ২-৩ ঘণ্টা করে। শুটিং-এর প্রথম দিন ৬ ঘণ্টা সময় লেগেছিল  সানিকে ‘লিলা’ করে তুলতে । সিনেমার ট্রেইলার প্রকাশের দিন সানি বলেন, “চরিত্রটি খুব চ্যালেঞ্জিং ছিল। যখন আমি চিত্রনাট্য পড়ি, তখনই আমার চরিত্রটি খুব পছন্দ হয়ে যায়। কিন্ত বাস্তবে লিলা হয়ে ওঠার প্রক্রিয়ায় ২-৩ ঘণ্টা লেগে যেতো।”

সানি আরও বলেন, “আমার দলের চমৎকার মানুষগুলোর কাছ থেকে অনেক সহায়তা পেয়েছি। লিলার সংলাপগুলোও খুব কঠিন ছিল। কাজেই সেগুলো শেখাও খুব কঠিন ছিল। কিন্তু আমার মনে হয় মানুষ যখন দেখবে তখন বুঝবে এর জন্য কতটা পরিশ্রম করতে হয়েছে।”

এই অভিনেত্রীকে সিনেমাটির জন্য নাচেরও কঠোর প্রশিক্ষণ নিতে  হয়েছে । ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার ‘ঢোলি তারো’ গানটির রিমেইক করা হয়েছে এই সিনেমায়। কাজেই সানিকে ঐশ্বরিয়া রাই বচ্চনের জুতোয় পা গলাতে দেখা যাবে ।

সানি লিওনিকে দেখা যাবে  ১০ই এপ্রিল মুক্তি পেতে যাওয়া ‘এক পাহেলি লিলা’ সিনেমায় এক চিত্রনায়িকা, এক রাজস্থানী গ্রামীন নারী এবং এক রাজকন্যা রূপে । সিনেমায় আরও অভিনয় করেছেন জয় ভানুশালি, রাজনিশ ডুগ্গাল এবং রাহুল দেব। ববি খান পরিচালিত সিনেমাটি পুনর্জন্মের কাহিনি নিয়ে নির্মিত বলেই মনে হচ্ছে।

 

 

Share.

৯ Comments

  1. Howdy I am so happy I found your web site, I really found you by accident,
    while I was searching on Aol for something else, Anyways
    I am here now and would just like to say thanks a lot for a marvelous post
    and a all round entertaining blog (I also love
    the theme/design), I don’t have time to go through it all at the moment but I have saved it and also added your RSS feeds, so when I have
    time I will be back to read much more, Please do keep up the great work.