Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

আগামীকাল শ্রমিক-কর্মচারীরা ঘেরাও করবে খালেদা জিয়াকে

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশে সন্ত্রাস, মানুষ হত্যা বন্ধ করার দাবিতে আগামীকাল সকাল ১১টায় বেগম খালেদা জিয়াকে শ্রমিক-কর্মচারীরা ঘেরাও করবে। বিগত ২০১৪ সালের নির্বাচনের পর বেগম খালেদা জিয়া বলেছিলেন তিনি অহিংস আন্দোলন করবেন। কিন্তু বিএনপি নেত্রী সেই কথা না রেখে দেশে সহিংস, মানুষ পুড়িয়ে মারার রাজনীতি শুরু করেছেন। বেগম জিয়া এ পর্যন্ত ৬০ জন চালকসহ শত শত মানুষ হত্যা করে চলেছেন। দেশের অর্থনীতি ধংস করে দিচ্ছেন।নৌমন্ত্রী এসব কথা বলেন আজ রবিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তরের সঙ্গে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় ফেরি সার্ভিসের স্থান পরিদর্শনে এসে ।
অন্যদিকে, একই অনুষ্ঠানে ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বেগম জিয়া যত জনের কাছেই ধরনা দেন না কেন, ২০১৯ সালের আগে দেশে জাতীয় নির্বাচন হবে না। তিনি বলেন, দেশের উন্নয়ন বেগম জিয়ার সহ্য হয় না। তাই তিনি জ্বালাও-পোড়াও রাজনীতিতে বিশ্বাস করেন।
অনুষ্ঠিত এই সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ড. শামছুল হক ভূইয়া, বিআইডবিউটিএর চেয়ারম্যান ড. খন্দকার শামসুদ্দোহা, বিআইডব্লিটিসির চেয়ামম্যান মিজানুর রহমান।

Share.

Comments are closed.