আলিয়া ভাট এবার কিং খানের সঙ্গে ফ্রেম শেয়ারের সুযোগ পেতে পারেন

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

আলিয়া ভাট এবার কিং খানের সঙ্গে ফ্রেম শেয়ারের সুযোগ পেতে পারেন । রোহিত শেঠির পরের ছবিতে তাঁর অভিনয় করা প্রায় পাকা। এই চরিত্র কীর্তি স্যাননকে টপকে যাচ্ছে আলিয়ার কাছে। রোহিত শেঠির পরের ছবিতে ভিডিও ট্যুইটে প্রথম ভারতীয় শাহরুখ শাহরুখের সঙ্গে থাকবেন বরুণ ধাওয়ানও। বরুণ এ ছবিতে কিং খানের ভাই হয়েছেন । ঠিক ছিলকীর্তি স্যানন বরুণের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ।বলিপাড়ার খবর, শেষমেশ সে চরিত্র গেল আলিয়ার দখলে।

কিছুদিন আগেই আলিয়ার মন বাবার বইয়ে আলিয়া ইঙ্গিত দিয়েছিলেন এ ছবিতে তিনি কাজ করতে পারেন। পরিচালকের তো বটেই, আলিয়াকে স্বয়ং কিং খানেরও পছন্দ ছিল । পরিচালক জানিয়েছিলেন, আলিয়া ডেট দিতে পারলে কীর্তির আগে থাকবে তাঁরই জায়গা। আলিয়া গ্রিন সিগন্যাল মিলতেই কীর্তির জায়গায় নিজেকে নিয়ে যেতে কসুর করেননি ।

আলিয়া বরুণ ধাওয়ানের সঙ্গে দুটো ছবিতে কাজ করেছেন ।তবে তিনি শাহরুখের সঙ্গে এই প্রথমবার কাজ করবেন । ছবিতে শাহরুখের নায়িকা কে হবেন, তা অবশ্য এখনও ঠিক হয়নি। পরিচালক ছবির নাম এখনও অবধি ভেবে রেখেছেন দিলওয়ালে। অবশ্য আনুষ্ঠানিকভাবে এখনও জানানো হয়নি শাহরুখের ছবিতে আলিয়ার অভিষেকের খবর। তবে বলিমহলের মতে, আলিয়া ছবির জন্য ডেট বের করতে পারলেই, কিং খানের সঙ্গে এক ছবিতে অভিনয় তাঁর পাকা।

Share.

Comments are closed.