তারকারা আসছেন রাজনৈতিক সফরে

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

আজ বৃহস্পতিবার ঢাকায় আসছেন টালিগঞ্জের একঝাঁক তারকা তবে কোনো সিনেমার শুটিং করতে নয়।তারা এবার আসবেন রাজনৈতিক সফরে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসঙ্গী হিসেবে।
জানা গেছে আজ বিকেলের ফ্লাইটে ৩৭ জনের এই প্রতিনিধিদল ঢাকায় আসছেন বলে। মমতার সফরসঙ্গী হিসেবে আসছেন চিত্রতারকা দেব, মুনমুন সেন, প্রসেনজিৎ; পরিচালক গৌতম ঘোষ; সংগীতশিল্পী কবির সুমন, নচিকেতা এবং প্রযোজক শ্রীকান্ত মোহতা। এই বহরে মমতার সঙ্গী হচ্ছেন সংস্কৃতি থেকে শুরু করে শিল্প-সাহিত্য ও রাজনৈতিক ব্যক্তিত্বরাও ।
জানা যায়,পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাষা দিবসকে লক্ষ্য করে বাংলাদেশ সফরে আসছেন।২২ ফেব্রুয়ারি এ তারকারা কলকাতায় ফিরবেন চার দিনের এই সফর শেষে ।
এদিকে গতকাল১৮ ফেব্রুয়ারি ঢাকায় আসা নিয়ে অভিনেতা দেব বিকেলে তার ফেসবুক পেজে লিখেছেন, ‘আগামীকাল আমার রূপসী বাংলাদেশে আসছি। আপনাদের সকলের ভালোবাসার অপেক্ষায়।’

তৃণমূল কংগ্রেসের নির্বাচিত পার্লামেন্ট সদস্য এখন দেব।তিনি চলচ্চিত্রের পাশাপাশি রাজনীতিতেও সময় দিচ্ছেন।এই সফর তারই ধারাবাহিকতায়। তবে দেবের এবারের সফরে চলচ্চিত্রবিষয়ক কোনো আলোচনা থাকবে কি না, তা এখনো জানা যায়নি।
এ ছাড়া এ সফরে আরও থাকবেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, কবি সুবোধ সরকার, শান্তনু মহারাজ, কল্যাণী কাজি, ইন্দ্রনীল সেন, সৌমিত্র রায়, শিবাজি পাঁজা। মন্ত্রীদের মধ্যে থাকবেন পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু, পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম; শিল্পপতিদের মধ্যে রয়েছেন সঞ্জীব গোয়েঙ্কা, হর্ষ নেওটিয়া; মুখ্যসচিব সঞ্জয় মিত্র, মুখ্যমন্ত্রীর সচিব গৌতম সান্যাল, মাঝারি ও ক্ষুদ্রশিল্প দপ্তরের সচিব রাজীব সিনহা। এছাড়াও আছেন মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা ডিরেক্টর সিকিউরিটি বীরেন্দ্র, কুসুমাকার দ্বিবেদী, স্বরূপ গোস্বামী। বেশ কয়েকজন সাংবাদিকও থাকছেন তাদের সঙ্গে।

Share.

Comments are closed.