সাকিব এবার লেনোভোর অ্যাম্বাসেডর

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

বাংলাদেশের ও বিশ্বের শীর্ষ অলরাউন্ডার তারকা ক্রিকেটার সাকিব আল হাসান বিশ্বের শীর্ষস্থানীয় কম্পিউটার নির্মাতা এবং স্মার্টফোন ও ট্যাবের জনপ্রিয় ব্র্যান্ড লেনোভোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ।প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তিতে সম্প্রতি সাকিবকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দেওয়ার তথ্য জানিয়েছে ।
এ প্রসঙ্গে লেনেভো ভারতের বিপণন পরিচালক ভাস্কর চৌধুরী জানিয়েছেন, ‘সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছে জনপ্রিয় তারকা সাকিব। দিন দিন আরও জনপ্রিয় হচ্ছেন তিনি। প্রযুক্তিপণ্যপ্রেমী তরুণদের সাকিবকে নিয়ে ব্যাপক আগ্রহ রয়েছে। সাকিবকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করায় তরুণ ক্রেতাদের কাছে লেনেভো ব্র্যান্ডের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা আগের চেয়ে বাড়বে। দক্ষিণ এশিয়ার মধ্যে লেনোভোর তৈরি প্রযুক্তি পণ্যের অন্যতম বাজার এখন বাংলাদেশ।’

লেনোভোর সূত্রে জানা গেছে, গত মাসে লেনোভোর মূল কোম্পানির সঙ্গে সাকিবের চুক্তি হয়েছে। সাকিব বাংলাদেশে লেনোভোর সব পণ্যের প্রচারণার জন্য কাজ করবেন ।
লেনোভো সাকিব আল হাসানের উদ্ধৃতি দিয়ে জানিয়েছে, লেনোভোর সঙ্গে যুক্ত হতে পেরে তিনি আনন্দিত। লেনেভো পিসি, ট্যাবলেট ও স্মার্টফোনের জগতে অলরাউন্ডার। তাই তাদের সঙ্গে তাঁর যুক্ত হওয়াটা অর্থপূর্ণ। তিনি বিশ্বাস করেন, তাঁদের দেশের তরুণেরা সুযোগ পেলে আরও সামনে এগিয়ে যেতে পারবেন।

 

 

Share.

Comments are closed.