দুই জেলাতে পেট্রোল বোমা হামলায় দগ্ধ ১৮

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

কিশোরগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে বিএনপি জোটের অবরোধ ও হরতালের মধ্যে গাড়িতে পেট্রোল বোমা হামলায় অন্তত ১৮ জন দগ্ধ হয়েছেন। এর মধ্যে ১৫ জন দগ্ধ হন কিশোরগঞ্জের ভৈরব-কিশোরগঞ্জ সড়কের সুলতানপুরে বাসে পেট্রোলবোমা হামলায়। কিশোরগঞ্জ মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন বলেন, বুধবার রাত ১১টার দিকে সিলেটগামী শাহজালাল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে মারলে এর ১৫ যাত্রী দগ্ধ হন।
তাদের মধ্যে ১০ জনকে কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে,যাদের পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। তবে তাৎক্ষেণিকভাবে দগ্ধদের পরিচয় জানা যায়নি। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর প্রায় একই সময়ে উপজেলার নিমতলাকাঁঠাল এলাকায় আলুবোঝাই ট্রাকে পেট্রোল বোমায় এর চালক ও সহকারীসহ তিন জন দগ্ধ হয়েছেন ।
ফিরোজ আহমেদ গোমস্তাপুর থানার ওসি বলেন,রাত ১১টা ১০ মিনিটের দিকে ৮/১০ জন দুর্বৃত্ত ওই ট্রাক পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে সামনে থাকা চালক,তার সহকারী ও আলুর মালিক দগ্ধ হন। দগ্ধরা হলেন,চালক ফিরোজ (৩৫),সহকারী সেলিম (৩৫),আলুর মালিক সাহেব আলী (৩৬)। তাদের সবার বাড়ি শিবগঞ্জ উপজেলার জালমাতমারি গ্রামে।
ওসি আরও জানান,স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দগ্ধদের মধ্যে আলুর মালিক ও চালকের সহকারীর অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।
 

Share.

Comments are closed.