বাংলাদেশ ভালো করতে পারে:প্রধানমন্ত্রী

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

অস্ট্রেলিয়াতে চলা ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের খেলা নিয়ে আলোচনা হয়েছে রাষ্ট্রের সর্বোচ্চ নীতি নির্ধারণী বৈঠক মন্ত্রিসভায়।প্রধানমন্ত্রীসহ আলোচনায় একাধিক মন্ত্রী অংশ নিয়েছেন। এ সব তথ্য জানা গেছে সচিবালয়ে সোমবার সকালে সরকারের ৫২তম মন্ত্রিসভা বৈঠক সূত্রে ।খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম মন্ত্রিসভায় প্রথমে ক্রিকেট খেলার প্রসঙ্গ তুলেন। তিনি বলেন, সচিবালয়ে আসার আগে বাসায় খেলা দেখতেছিলাম। এক পর্যায়ে বের হওয়ার জন্য কাপড় পরতে যাই। কাপড় পইরা আইসা দেখি দুই উইকেট নাই।এই তথ্য জানা গেছে মন্ত্রিসভার বৈঠকে থাকা একাধিক সদস্যের সঙ্গে কথা বলে।
খাদ্যমন্ত্রী যখন বৈঠকে এই আলোচনা তুললেন তখন বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানও সাজঘরে ফিরে যান। ঠিক তখনই ওবায়দুল কাদেরের আক্ষেপ, সাকিবও নাই! আজকে বাংলাদেশের যে কি হয়! তবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওবায়দুল কাদেরের হতাশার বিপরীতে উৎসাহ দেন । তিনি ওবায়দুল কাদেরের উদ্দেশে বলেন, এখনি হতাশার কিছু নাই। খেলা এখনো অনেক বাকি। ধৈর্য্য ধর, অপেক্ষা কর, বাংলাদেশ ভালো করতে পারে।
ইংল্যান্ডের সঙ্গে বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশ দল আজ (সোমবার) তাদের চতুর্থ খেলা খেলছে ।বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে প্রথম দিকে ওপেনিং জুটিকে হারিয়ে বিপর্যয়ে পড়ে । পরে বাংলাদেশ ২৭৫ রানের চ্যালেঞ্জিং রান সংগ্রহ করতে সমর্থ হয় মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদের শক্তিশালী ব্যাটিংয়ে। এর মধ্যে উল্লেখ্যযোগ্য বিষয় হলো, বাংলাদেশের কোনো খেলোয়ারের বিশ্বকাপে সেঞ্চুরি ছিল না। বাংলাদেশের ক্রিকেটে মাহমুদ উল্লাহ রিয়াদের সেঞ্চুরির মাধ্যমে নতুন ইতিহাস তৈরি হল ।
 

Share.

Comments are closed.