Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

বাড়ি কিনলে বউ ফ্রি

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

ইন্দোনেশিয়ার এক নারী বাড়ি বিক্রির জন্য অনলাইনে বিজ্ঞাপন দিয়েছেন । আর দশটি বাড়ির মতো একতলা বাড়িটিতে দুটি শয়নকক্ষ, দুটি স্নানাগার, একটি গাড়ি রাখার স্থান ও একটি মাছের পুকুর রয়েছে। কিন্তু মানুষ হুমড়ি খেয়ে পড়ছে তাঁর বিজ্ঞাপনটি দেখে । কারণ ‘এক বিশেষ প্রস্তাব’ রয়েছে বাড়ির ক্রেতার ।
বার্তা সংস্থা এএফপির এক খবরে জানানো হয়, ইন্টারনেটে দেওয়া বিজ্ঞাপনে ওই বাড়িটি উল্লেখ করা বৈশিষ্ট্যর সঙ্গে দেওয়া বিশেষ প্রস্তাবে বলা হয়েছে, ‘আপনি যখন বাড়িটি কিনবেন, চাইলে বাড়ির মালিককে বিয়ের প্রস্তাব দিতে পারেন।’ বিজ্ঞাপনে বাড়িটির মালিক বাড়ির ছবির সঙ্গে ৪০ বছর বয়সী উইনা লিনার ছবি দেওয়া হয়েছে।
তবে কিছু শর্ত দেওয়া হয়েছে ওই বিজ্ঞাপনে ।‘প্রকৃত ও এক দামের’ ক্রেতাদের জন্য বিশেষ প্রস্তাবটি প্রযোজ্য হবে। ইন্দোনেশিয়ার জাভা দ্বীপের সলেমানে বাড়িটি কিনতে খরচ হবে ৯৯৯ মিলিয়ন রুপিয়া। যা প্রায় ৫৮ লাখ টাকা বাংলাদেশি টাকায় ।
এ সংবাদটি প্রচার হওয়ায় সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যমে তা দ্রুতই ছড়িয়ে পড়ে। বোল্ডিস ৯৯ নামের জনপ্রিয় একটি অনলাইন ফোরাম জানায়, ‘লি দুর্দান্ত স্মার্ট, তিনি বাড়িটি বি​ক্রি করবেন, আবার মালিকও থেকে যাবেন।’
বাড়ির মালিক লি বলেন, অনেক সাংবাদিক তাঁর সাক্ষাৎকার নিতে এসেছেন। এ ছাড়া দেশটির পুলিশ তাঁকে জেরা করছে। তিনি এমন প্রতিক্রিয়ায় কষ্ট পেয়েছেন।
দুই সন্তানের জননী লি বলেন, বাড়ির ক্রেতা ও তাঁকে বিয়ে করতে পারে এমন এক ব্যক্তিকে খুঁজে দিতে তাঁর বন্ধুকে তিনি বলেছিলেন। ওই বন্ধু বাড়ি কেনাবেচার দালাল। লির দাবি, সীমিতসংখ্যক মানুষদের সংবাদটি জানানোর জন্য তিনি বন্ধুকে বলেছিলেন। কিন্তু অনলাইনে বিজ্ঞাপন দিতে বলেননি।
বিয়ের পাত্রের ব্যাপারে লির ভাষ্য, ক্রেতা অবিবাহিত বা বিপত্নীক হলে এবং বিয়ের জন্য যদি পাত্রী খুঁজলে আমাকে বলতে পারেন। আমিও তো বিধবা।
আজ বুধবার পর্যন্ত কেবল একজন সম্ভাব্য ক্রেতা পাওয়া গেছে। তবেওই নারী তাঁর বিস্তারিত জানাননি ।

সুত্র : অনলাইন

 

Share.

Comments are closed.