মাদক বিরোধী শপথ, শহীদ মিনারে গণস্বাক্ষরতা কর্মসূচী

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

সাব্বির আহমেদ সেন্টু, নারায়ণগঞ্জ প্রতিনিধি

আমরা নিজেরা মাদক নিব না এবং অন্যকে মাদক নিতে দিব না, এই প্রতিশ্রুতিকে যদি নিজেরা মেনে চলি এবং বাস্তব জীবনে এর প্রতিফলন ঘটাতে পারি তবে দেশ, সমাজ ও জাতি অনেক দুরে এগিয়ে যাবে। বুধবার (১৩ জানুয়ারী) সকালে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসন ও জেলা মাদকদব্য নিয়ন্ত্রন কার্যালয়ের আয়োজনে দিনব্যাপী মাদকবিরোধী গনস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা।

তিনি আরো বলেন, চাষাড়া শহীদ মিনার স্থানটি একটি গুরুত্বপূর্ন স্থান এবং পবিত্র স্থান। এখানে সরকারী তোলারাম কলেজ, মহিলা কলেজের ছাত্র ছাত্রী বসে সময় কাটায় তাই তাদের মাধ্যমে যুব সমাজের মাঝে এই বার্তা পৌছে দেবার লক্ষ্যে এই স্থানকে বেছে নেওয়া হয়েছে। একটি পরিবারকে ধ্বংস করতে একজন মাদকসেবীই যথেষ্ট। মাদকের সাথে যারা জড়িত আছেন তাদের ঘৃণা না করে ভালো পথে নিয়ে আসার আহবান জানিয়ে মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রে দিতে হবে।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাউসুল আজম, সদর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সারোয়ার হোসেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ প্রমুখ। এরপর স্থানীয় শিল্পিরা দেশাত্ববোধক ও মাদক বিরোধী সংগীত পরিবেশন করে যা উপস্থিত সকলকে মুগ্ধ করে।

Share.

Comments are closed.