Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

টস জিতে ব্যাট করছে জিম্বাবুয়ে

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ও জিম্বাবুয়ে ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে।টস জিতে ব্যাট করছে জিম্বাবুয়ে।ম্যাচটি শুরু হয়েছে বিকেল তিনটায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।বিটিভি, গাজী টিভি ও স্টার স্পোর্টস ৪ সরাসরি সম্প্রচার করছে।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২.২ ওভারে জিম্বাবুয়ের সংগ্রহ ১ উইকেটে ১০৩ রান। ব্যাট করছেন হ্যামিল্টন মাসাকাদজা (৫০) ও ম্যালকম ওয়ালার (১)।

নয় বছর আগে বাংলাদেশ ও জিম্বাবুয়ে দল ২০০৬ সালের ২৮ নভেম্বরে খুলনাতেই প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলে। সে ম্যাচে জিম্বাবুয়ে বাংলাদেশের কাছে পরাস্ত হয়েছিল। এরপর দুই দল আরও চারটি ম্যাচ খেলেছে। সব মিলিয়ে পাঁচ ম্যাচে তিনটিতে বাংলাদেশের জয়।বাকি দুটিতে জিম্বাবুয়ের।

বাংলাদেশের একাদশের বাইরে আছেন ইমরুল কায়েস, আরাফাত সানী ও আবু হায়দার রনি।বাংলাদেশের ৪৮তম ও ৪৯তম ক্রিকেটার হিসেবে কাজী নুরুল হাসান সোহান ও শুভাগত হোমের অভিষেক হচ্ছে।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), মাশরাফি বিন মর্তুজা, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শুভাগত হোম।

জিম্বাবুয়ের একাদশ : ভুসিমুসি সিবান্দা, হ্যামিল্টন মাসাকাদজা, শন উইলিয়ামস, পিটার মুর,সিকান্দার রাজা, ম্যালকম ওয়ালার, এল্টন চিগুম্বুরা, ব্রায়ান ভেট্টরি, উইলিংটন মাসাকাদজা, লুক জংওয়ে ও গ্রায়েম ক্রেমার।

Share.

Comments are closed.