ফেব্রুয়ারিতে দেশে আসছেন শাবানা

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

বিনোদন ডেস্ক

দেশে আসছেন বাংলাদেশি চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী শাবানা। সবকিছু ঠিকঠাক থাকলে তিনি ঢাকায় থাকবেন আগামী ৫ ফেব্রুয়ারি। শুক্রবার দুপুরে তেমনটাই জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান।

অমিত হাসান বলেন, ‘বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করেই গুজব ছড়ায়, শাবানা ম্যাডাম মারা গেছেন। পরিচিতজনদের অনেকে এ ব্যাপারে নিশ্চিত হতে ফোন করেন। এরপর রাতেই শাবানা ম্যাডামের খুব কাছের কয়েকজন আত্মীয়ের সঙ্গে আমার কথা হয়েছে। তাঁরা আমাকে নিশ্চিত করেছেন, শাবানা ম্যাডাম ভালো আছেন। তাঁদের সঙ্গে ম্যাডামের নিয়মিত যোগাযোগ আছে। এমনকি তাঁরা আমাকে এ-ও জানালেন, ফেব্রুয়ারিতে ঢাকায় আসছেন শাবানা ম্যাডাম।’

প্রসঙ্গত, গতকাল বিকেল থেকে বাংলা চলচ্চিত্রের চিরসবুজ নায়িকা শাবানাকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে গুজব। একটি অনলাইন পোর্টালের খবরের বিভ্রান্তিকর শিরোনাম থেকে ছড়িয়ে পড়ে শাবানার মৃত্যুর গুজব।তাঁর অনেক ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা এ ব্যাপারে নিশ্চিত হতে কার্যালয়ে ফোন করেন।

গুজবের পরিপ্রেক্ষিতে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান শাবানার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে নিশ্চিত হয়েই তিনি শাবানার সর্বশেষ অবস্থার কথা জানান।

বাংলা চলচ্চিত্রে শাবানা একসময় কাজ করেছেন প্রচণ্ড প্রতাপ নিয়ে। ১৯৯৭ সালে শাবানা হঠাৎ ঘোষণা দেন চলচ্চিত্র-অঙ্গন থেকে বিদায় নেওয়ার। এরপর তিনি আর অভিনয় করেননি নতুন কোনো চলচ্চিত্রে। ২০০০ সালে শাবানা সপরিবারে যুক্তরাষ্ট্রে চলে যান। সেই থেকে তিনি শুরু করেন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস। মাঝে-মধ্যে দেশে এসে কিছুদিন থাকার পর আবার চলে যান।

Share.

Comments are closed.