Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

সিলেটে শনিবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের আল্টিমেটাম

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

ফারজানা হক ঊর্মি, নিজস্ব প্রতিনিধি

সিলেট সিটি কর্পোরেশনের অবৈধ স্ট্যান্ড উচ্ছেদের সময় জেলা পরিবহন শ্রমিক ঐক্যপরিষদ গাড়ি ভাংচুরের অভিযোগ এনেছে। তারা বলেছে,ভাংচুরের বিচার না পেলে তারা শনিবার সকাল ৬টা থেকে জেলার সকল সড়কে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করা হবে। জেলা পরিবহন শ্রমিক ঐক্য পরিষদর এক সভায় গত বৃহস্পতিবার দক্ষিণ সুরমার কার্যালয়ে এ ধর্মঘটের আল্টিমেটাম দেওয়া হয়।

গত বুধবার সিলেট কোর্ট পয়েন্ট থেকে লেগুনা-ইমা স্ট্যান্ড উচ্ছেদ ও দুটি গাড়িভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গাড়িগুলোর ক্ষতিপূরণ, নগরীতে লেগুনা ও সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড পুনর্বহাল, সিসিকর চাঁদাবাজি, ছাতক পৌরসভার অবৈধ ট্যাক্স আদায়, সিলেট জেলার বিভিন্ন সড়কে পুলিশের হয়রানী ও চাঁদাবাজি বন্ধের জোর দাবি জানানো হয় সভায়। পাশাপাশি সিলেট নগরীতে রাস্তা সংস্কারসহ সিএনজি অটোরিক্সা, লেগুনা-ইমা প্রভৃতি যানবাহন চলাচলে শৃঙ্খলা আনার দাবি করা হয়।

সিদ্ধান্ত নেয়া হয় দাবি মেনে না নিলে শনিবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার যানবাহন জেলার সবকটি সড়কে ধর্মঘট পালন করার। সিলেট জেলা পরিবহন শ্রমিক ঐক্যপরিষদ সভাপতি সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে সভায় সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের কার্যকরি সভাপতি দিলু মিয়া, সহ সভাপতি কাজী রুনু মিয়া মঈন প্রমুখ বক্তব্য রাখেন।

Share.

Comments are closed.