Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

সাংবাদিকদের জন্য ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রশিক্ষণ

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকম

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটে ‘সাংবাদিকদের জন্য ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রশিক্ষণ’ বিষয়ক ২ দিনব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে। গত সোমবার বিকেলে প্রশিক্ষণের সমাপ্ত ঘোষণা করা হয় এবং সনদ বিতরণ করা হয়। সাংবাদিকদের জন্য ডিজিটাল বাংলাদেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন এক্সেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাঈমুজ্জামান মুক্তা, এটুআই-এর এইচ.ডি মিডিয়া এক্সপার্ট তানজিনা শারমীন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড.প্রদীপ পাণ্ডে।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা মিনু, সভাপতিত্ব করেন পিআইবির মহাপরিচালক মো.শাহ আলমগীর এবং সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলেন পিআইবির সিনিয়র প্রশিক্ষক রাফিজা খাতুন। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটে এটুআই প্রকল্পের অর্থায়নে এই প্রশিক্ষণ হয়। এতে নারী সাংবাদিক কেন্দ্রের ৩৫ জন সদস্য অংশগ্রহণ করেন।
Share.

Comments are closed.