Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

মানুষের মনে ঈদের দিনে আনন্দ নেই: খালেদা জিয়া

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

ডেস্ক রিপোর্ট
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন খালেদা জিয়া। এসময় তিনি বলেন, সাধারণের আনন্দে ভাটা পড়েছে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি ও প্রস্তাবিত বাজেটে করের বোঝার কারণে।  শেখ হাসিনা নয়, সহায়ক সরকারের অধীনে নির্বাচন এবং তাতে সেনা মোতায়েনের দাবিও জানান বিএনপি চেয়ারপারসন।
ঈদ উপলক্ষ্যে নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর, বিএনপি ও অন্যান্য দলের সিনিয়র নেতা, ধর্মীয় ব্যক্তিত্ব এবং নানা দেশের কূটনীতিকের সঙ্গে কুশল বিনিময় করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পরে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে দল প্রধানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন নেতা-কর্মীরা। এরপর দেয়া বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের শাসন আমলে সাধারণের ঈদ আনন্দের নয়।
দেশবাসীর কথা না ভেবে ক্ষমতাসীন দল লুটপাটের টাকা পাচারে ব্যস্ত বলেও মন্তব্য তার। দলীয় সরকার নয়, আগামী নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হতে হবে বলে আবারও দাবি বিএনপি চেয়ারপারসনের। পরে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধীতে দলের নেতা-কর্মীদের নিয়ে শ্রদ্ধা জানান খালেদা জিয়া।
Share.

Comments are closed.