Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

জনপ্রিয়তায় এগিয়ে বস-২ ও নবাব

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকম

বিনোদন ডেস্ক

ঈদ মানে আন্দদ আর এই ঈদে বাড়তি মাত্রা যোগ করে চলচ্চিত্র। চলচ্চিত্র প্রেমীরা মুখিয়ে থাকে ঈদে নতুন ছবির জন্য।এই ঈদে মুক্তি পেয়েছে তিন ছবি। যার মাঝে দুটি সুপার স্টার শাকিব খানের অন্যটি ওপার বাংলার নায়ক জিৎ’র। সব অনিশ্চয়তা কাটিয়ে অবশেষে ঈদের দিন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমা ‘নবাব’, ‘রাজনীতি’ ও ‘বস-টু’। নবাব ও বস-টু সিনেমা দুটির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনে আন্দোলন করছেন চলচ্চিত্র ঐক্য জোট।

ঈদে মুক্তি প্রাপ্ত তিনটি ছবি হলো বাংলাদেশে নির্মিত শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’,বাকি দুটো যৌথ প্রযোজনার ছবি, শাকিব খান ও শুভশ্রী অভিনীত ‘নবাব’ এবং কলকাতার জিৎ, শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়া অভিনীত ‘বস টু’। এ তিনটি ছবি ঈদের ছুটিতে প্রদর্শিত হবে দেশের মোট ২৭৫টি সিনেমা হলে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের ‘বস টু’ মুক্তি পেয়েছে ১১১টি হলে। সিনেমাটি পরিচালনা করেছেন আব্দুল আজিজ ও বাবা যাদব। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি এ ছবিটি জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।

Share.

Comments are closed.