Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

আফগান সিনেমায় আদনান সামি

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

বিনোদন ডেস্ক

মাথায় হলুদ পাগড়ি, গোলাপী আভা লেগে থাকা গালে সুসজ্জিত দাড়ি। সম্প্রতি টুইটারে ছড়িয়ে পড়েছে ছবিটি। যারা চিনতে পারছেন তারা ইঙ্গিত দিয়ে বলছেন যে, ইনি একজন বলিউডের প্লেব্যাক গায়ক। এর আগে নিজের গানে অভিনয় করছেন। বেশ মোটা ছিলেন। তবে এখন ছিমছাম চেহারা।

ছবিটি গায়ক আদনান সামির। আফগান ইন সার্চ অফ এ হোম ছবিতে অভিনয় করবেন আদনান। সেই লুক সামনে এসেছে। যা সোশাল সাইটে এখন ভাইরাল। রাধিকা রাও ও বিনয় সাপরুর আফগান ইন সার্চ অফ এ হোম ছবিতে আদনানকে দেখা যাবে একজন মিউজিশিয়ানের চরিত্রে। জন্মসূত্রে আফগানিস্তানের বাসিন্দাকে পরিস্থিতির চাপে পড়ে দেশ ছাড়তে হয়।

তিনি খুঁজতে শুরু করেন একটি দেশ-বাসস্থান-ঠিকানা। কিন্তু, বাস্তবে কী হয় সেসব মিউজিশিয়ানদের, যারা পিয়ানো বাজাতে ভালোবাসেন, গিটার বাজান, গান-সুর-বাদ্যযন্ত্র নিয়ে বেঁচে থাকতে চান, কিন্তু, পরিস্থিতির চাপে পড়ে দেশ ছাড়তে হয়! ছবিটি নিয়ে উচ্ছ্বসিত আদনান।

কারণ হিসেবে জানিয়েছেন, ছবি ও চরিত্রের সঙ্গে নিজের জীবনের মিল পেয়েছেন তিনি। আবার ভারতীর অভিনেতা হিসেবে এটিই প্রথম ছবি তার। সবকিছু ঠিক থাকলে অগাস্ট থেকে শুরু হবে ছবির শুটিং। মুক্তি পাবে ২০১৮ সালে। প্রসঙ্গত ২০১৬ সালের পয়লা জানুয়ারি ভারতের নাগরিকত্ব দেওয়া হয় আদনানকে। এনডিটিভি।

Share.

Comments are closed.