Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

মেহেন্দীগঞ্জে বিএনপি প্রার্থীর বৈঠকে হামলায় ৭জন আহত

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

ডেস্ক রিপোর্ট
মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থীর উঠান বৈঠক এবং তার বাড়িতে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে ভাঙচুর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।  এ সময় বিএনপির সাত-আটজন নেতাকর্মী আহত হন বলে দাবি করেন বিএনপির প্রার্থী ও সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান।
বিএনপির প্রার্থী অভিযোগ করেন, নির্বাচনের শুরু থেকেই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শহীদুল ইসলামের কর্মী-সমর্থকরা প্রভাব বিস্তার করে আসছে। তার কর্মীদের ভোট চাওয়া কিংবা প্রচার চালাতে দিচ্ছে না। নির্বাচন সামনে রেখে ধানের শীষের পক্ষে শুক্রবার আন্ধার মানিক ইউনিয়নে নিজ বাড়ির সামনে উঠান বৈঠকের আয়োজন করেন আব্দুর রহমান। তিনি বলেন, বিকাল চারটায় কর্মীসভা উপলক্ষে প্যান্ডেল ও চেয়ার-টেবিল সাজানো হয়।
এতে উপজেলা বিএনপির নেতারা অংশ নেয়ার কথা ছিল। কিন্তু বেলা তিনটার দিকে উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে হামলা করে উঠান বৈঠকে। এ সময় তারা প্যান্ডেল ও চেয়ার ভাঙচুর করে। পিটিয়ে আহত করে ইউনিয়ন বিএনপির সাত-আটজন নেতাকর্মীকে। বিএনপি প্রার্থী আরো অভিযোগ করেন, এরপর হামলাকারীরা তার বাড়ির ভেতরে ঢুকে দরজা-জানালার কাচ ও আসবাবপত্র ভাঙচুর করে।
পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এলেও কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেন তিনি। মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, হামলা ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এই ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি বলে জানান তিনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।
Share.

Comments are closed.