Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

ইউটিউবে ১৯লাখ ছাড়িয়েছে ‘ইত্যাদি’

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

বিনোদন ডেস্ক
বাংলাদেশের মানুষের একটি অন্যতম জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনা প্রায় তিন দশক ধরে বাংলাদেশ টেলিভিশনে প্রচার হচ্ছে এটি। এবারের ঈদে অনুষ্ঠানটি গত ২৬ জুন প্রচার হয় বাংলাদেশ টেলিভিশনে। তার পরদিন আপলোড করা হয় ইউটিউবে। আর এরপরই দ্রুত বাড়তে থাকে ভিউ।
চারদিনে স্ট্রিমিং সাইটটিতে ‘ইত্যাদি’ দেখা হয় ১৭ লাখের বেশিবার।  সকাল সাড়ে ৯টায় পর্যন্ত ইউটিউবে ১৯ লাখ ৯৩ হাজার ৭৮ বার দেখা হয়েছে। এমনটা বাংলাদেশের কোনো ম্যাগাজিন অনুষ্ঠানের ক্ষেত্রে আগে দেখা যায়নি। ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে শুরু হয় বিশেষ এ পর্ব।
আর এতে প্রথমবারের মতো অংশগ্রহণ করেন বিভিন্ন অঞ্চলের শতাধিক সুসজ্জিত যাত্রাশিল্পী। অ্যান্ড্রু কিশোরের পরিবেশনায় একটি বিষয়ভিত্তিক গানও ছিল এতে। ‘ঈদে ঘরমুখো মানুষের আনন্দ এবং সড়ক দুর্ঘটনা’ এ বিষয় নিয়ে বিষয়ভিত্তিক নাচটি পরিবেশন করেছেন নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। এছাড়া একটি ব্যতিক্রমী টকশো উপস্থাপনা করেছেন অপি করিম। ছিল নানা সমস্যা নিয়ে পাঁচজন বিখ্যাত ও আলোচিত চরিত্রের সংলাপ।
চরিত্রগুলোতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, অপূর্ব ও জাহিদ হাসান। বিশেষ মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন আজিজুল হাকিম, কুসুম শিকদার, ইমন, নিরব এবং সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নী। বিদেশিদের নিয়ে ছিল ‘যৌতুকবিরোধী’ মজাদার একটি পর্ব। এছাড়াও ছিল ইত্যাদির নিয়মিত পর্ব মামা-ভাগ্নে ও নানি-নাতিসহ ঈদকে ঘিরে ডজনখানেক বিদ্রুপাত্মক রসালো নাট্যাংশ।

 

Share.

Comments are closed.