Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

সড়ক দুর্ঘটনায় স্ত্রী-কন্যাসহ বিএনপি নেতা হাবিব আহত

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

ডেস্ক রিপোর্ট
নাটোর জেলার গুরুদাসপুরে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান ও তার স্ত্রী কন্যাসহ ৫ জন আহত হয়েছে। রবিবার বিকেলে উপজেলা কাছিকাটা টোল প্লাজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করে।
গুরুদাসপুর থানার উপপরিদর্শক সায়দুজ্জামান জানিয়েছেন, বিকেলে পাবনার ঈশ্বরদীর নিজ বাড়ি থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান, তার স্ত্রী নাজমা হাবিব তাদের দুই কন্যা বাবলী আক্তার ও অন্তরা আক্তার এবং চালক নিশান আহমেদ প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন।
এ সময় উপজেলার কাছিকাটা টোল প্লাজা এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ হলে প্রাইভেটকারে থাকা হাবিবুর রহমানের পরিবারসহ চালক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। প্রাইভেটকারটি হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

Share.

Comments are closed.