Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে আফসানা মিমির টেলিফিল্ম

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

বিনোদন ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসির দশটি উন্নয়ন উদ্যোগের প্রান্তিক পর্যায়ের মানুষের যে সাফল্য, সেই সাফল্যকে উপজীব্য করে নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘রূপকথা নয়’। হারুন রশীদ রচিত এই বিশেষ টেলিফিল্মটি নির্মাণ করেছেন গুনী অভিনেত্রী ও নাট্যনির্মাতা আফসানা মিমি।
এরইমধ্যে মানিকগঞ্জের মনোরম লোকেশনে টেলিফিল্মটির শূটিং সম্পন্ন হয়েছে বলে জানান আফসানা মিমি। টেলিফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সদ্য প্রয়াত নজমুল হুদা বাচ্চু, খায়রুল আলম সবুজ, ওয়াহিদা মল্লিক জলি, আজিজুল হাকিম, আজাদ আবুল কালাম, মোমেনা চৌধুরী, সাঈদ বাবু, সানজিদা প্রীতি, শর্মীমালা, জাহাঙ্গীর, সঙ্গীতা, রিয়াদ, আফসানা মিমির প্রতিষ্ঠান বিএফটিএ’র শিক্ষার্থীবৃন্দ।
আফসানা মিমি বলেন, ‘যেহেতু রমজান মাসে এর শূটিং হয়েছে এবং সে সবময় ঝড় বৃষ্টি ছিলো, তাই কাজটি শেষ করতে সবারই খুব কষ্ট হয়েছে। আমি একক নাটক বা টেলিফিল্ম নির্মাণ করতে খুব পছন্দ করি। এই কাজটি করতে গিয়ে আনন্দ পেয়েছি।’
আফসানা মিমি জানান, চলতি মাসেই ‘রূপকথা নয়’ টেলিফিল্মটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে। উল্লেখ্য, আফসানা মিমি নির্দেশিত প্রথম খন্ড নাটক ছিলো ‘অফবিট’। এরপর তিনি আরো বেশ কয়েকটি খন্ড নাটক নির্মাণ করেন। আফসানা মিমি নির্দেশিত সর্বশেষ ধারাবাহিক নাটক হচ্ছে ‘সাতটি তারার তিমির’।
নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হয়েছে। এবারের ঈদে আফসানা মিমিকে তিনটি নাটক টেলিফিল্মে অভিনয় করতে দেখা গেছে। এগুলো হচ্ছে আরিফ খানের নাটক ‘দরজার ওপারে’ এবং চয়নিকা চৌধুরীর টেলিফিল্ম ‘ফিরে আসার গল্প’ এবং চয়নিকারই অসম প্রেমের নাটক ‘ভালোবেসেছিলে’।
Share.

Comments are closed.