Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

অবশেষে শৈলকুপায় জুয়া বন্ধে আদালতের নির্দেশ

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

মোঃ জাহিদুর রহমান তারিক

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা শহরে প্রকাশে চলা জুয়া, ওয়ানটেন, ফোরগুটি ও হাউজি বাম্পার খেলা বন্ধ করতে নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার কতিপয় ব্যক্তির দায়ের করা ১৪/২০১৭ নং মিস কেস মামলা প্রেক্ষিতে ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (সি.জে.এম) আদালতের বিচারক মোঃ জাকির হোসেন দুপরে এই আদেশ দেন।

আদেশে ১৮৬৭ সালের দন্ডবিধির ৫ ধারা মোতাবেক শৈলকুপার ওসিকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে এর সাথে জড়িতদের গ্রেফতার করে আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়েছে। আদেশে উল্লেখ করা হয়েছে শৈলকুপা পৌরসভার ৪নং ওয়ার্ডের সুইপার কলোনীতে নিয়মিত জুয়া, ওয়ানটেন, ফোরগুটি ও হাউজি বাম্পার খেলা চলে আসছে। এতে জনমনে বিরুপ প্রতিক্রিয়া ও অপরাধ সংগঠিত হওয়ার আশংকা রয়েছে।

খবরের সত্যতা স্বীকার করে ঝিনাইদহ কোর্ট ইন্সপেক্টর মোঃ শেখ ফরিদ জানান, আদালতের আদেশের কপি শৈলকুপা থানায় পাঠানো হয়েছে। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন মঙ্গলবার বিকালে জানান, আদালতের আদেশের কপি এখনো আমি হাতে পায়নি। হাতে পেলে আদালতের নির্দশনা মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য শৈলকুপা শহরের খোদ থানার সামনে, পৌরসভার চারাহাট, মদনডাঙ্গা, শেখপাড়া বাজার, লাঙ্গলবাধ ও হাটফাজিলপুর এলাকায় নিয়মিত জুয়া, ওয়ানটেন, ফোরগুটি ও হাউজি বাম্পার খেলা হয়ে থাকে। জৈনিক চিত্রনায়িকার ভাই ভুট্রো মিয়া ও তার দলবল এসব জুয়ার আসর বসিয়ে থাকেন বলে এলাকাবাসি অভিযোগ করেছেন।

Share.

Comments are closed.