Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

ফাইনাল ম্যাচ ফিক্সিং করেছেন কোহলি-যুবরাজ: রামদাস আথওয়ালে

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকম

স্পোর্টস ডেস্ক
চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচ পাকিস্তানের বিপক্ষে ভারতের দুইজন ক্রিকেটার ফিক্সিং করেছেন বলে অভিযোগ করেছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথওয়ালে। তারা হলেন- বিরাট কোহলি এবং যুবরাজ সিং। এ অভিযোগ করে তিনি রীতিমত বোমা ফাটিয়ে দিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ, ‘ইচ্ছা করেই ফাইনালে নিজেদের সেরাটা খেলেননি কোহলি এবং যুবরাজ।’
চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বে যে পাকিস্তানকে নিজেদের সামনে দাঁড়াতেই দেয়নি বিরাট কোহলিরা, সেই পাকিস্তানের কাছে ফাইনালে ভরাডুবি মেনে নিতে পারছেন ভারতীয়রা। সাধারণ মানুষের মত মন্ত্রীও মেনে নিতে পারছেন না ভারতের হার। অভিযোগ করার পাশাপাশি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাকিস্তান ফাইনাল ম্যাচ নিয়ে তদন্তের দাবি তুলেছেন তিনি।
কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘ভারতীয় দলে যারা পারফর্ম করতে পারবে না, তাদের বিশ্রাম নেয়াই উচিত। তাদের বদলে দলিত ক্রিকেটারদের সুযোগ দেওয়া হোক।’কেন্দ্রীয় মন্ত্রীর এহেন অভিযোগের পরিপ্রেক্ষিতে এখন পুরো ভারতীয় মিডিয়ায় তোলপাড়। ইন্টারনেটচ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচ পাকিস্তানের বিপক্ষে ভারতের দুইজন ক্রিকেটার ফিক্সিং করেছেন বলে অভিযোগ করেছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথওয়ালে।
তারা হলেন, বিরাট কোহলি এবং যুবরাজ সিং। এ অভিযোগ করে তিনি রীতিমত বোমা ফাটিয়ে দিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রীর অভিযোগ, ‘ইচ্ছা করেই ফাইনালে নিজেদের সেরাটা খেলেননি কোহলি এবং যুবরাজ।’চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বে যে পাকিস্তানকে নিজেদের সামনে দাঁড়াতেই দেয়নি বিরাট কোহলিরা, সেই পাকিস্তানের কাছে ফাইনালে ভরাডুবি মেনে নিতে পারছেন ভারতীয়রা।
সাধারণ মানুষের মত মন্ত্রীও মেনে নিতে পারছেন না ভারতের হার। অভিযোগ করার পাশাপাশি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাকিস্তান ফাইনাল ম্যাচ নিয়ে তদন্তের দাবি তুলেছেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘ভারতীয় দলে যারা পারফর্ম করতে পারবে না, তাদের বিশ্রাম নেয়াই উচিত। তাদের বদলে দলিত ক্রিকেটারদের সুযোগ দেওয়া হোক।’কেন্দ্রীয় মন্ত্রীর এহেন অভিযোগের পরিপ্রেক্ষিতে এখন পুরো ভারতীয় মিডিয়ায় তোলপাড়।
Share.

Comments are closed.