Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

ঝিনাইদহে মহাসড়ক দখল করে গড়ে উঠছে অবৈধ স্থাপনা

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ
ঝিনাইদহ চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ড থেকে হামদহ যাওয়ার পথে ঝিনাইদহ পি টি আই স্কুলের দেওয়াল ঘেঁসে ট্র্যাক টার্মিনালের সন্নিকটে জালাল মিয়া নামে এক ব্যাক্তি নিয়ম নীতি উপেক্ষা করে গড়ে তুলছে স্থাপনা। এই সড়ক দিয়ে প্রতিদিন চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া থেকে হাজার হাজার যান বাহন খুলনা যশোর যাতায়াত করে ।তাছাড়া প্রতিদিন শত শত ট্র্যাক টার্মিনালে আসে এই সড়ক দিয়ে। এই সড়কের পাশে যে স্থাপনা গড়ে উঠেছে তা সড়কের থেকে প্রায় ২ ফুট উপরে। বৃষ্টি হলে সমস্ত পানি সড়কের উপরে জমা হবে, যা মহা সড়ক ক্ষতিগ্রস্থ হবে।
তাছাড়া সড়কের অতি সন্নিকটে তৈরি করা হয়েছে ড্রেন সড়ক থেকে উচু করে। এই ড্রেনের কারনে যে কোন মুহূর্তে ঘটে যেতে পারে দুর্ঘটনা। এই দুর্ঘটনার দায়িত্ব কে নেবে? এলাকাবাসী জানান, এই স্থাপনার ব্যাপারের জালাল মিয়া কে? জানতে চাইলে তিনি জানান, সড়ক বিভাগের নিকট থেকে অনুমতি নিতে এই কাজ করেছে।
এই প্রসঙ্গে জালাল মিয়ার সাথে কথা বললে জানান, ড্রেনটা আগেই ছিল আমার বাড়িটা একটু উচু হয়ে যাওয়ার কারনে আমি আমার ড্রেনটা উচু করে দিয়েছি। পাশের বাড়িটি যদি উচু করে না তৈরি করত তাহলে আমার এই ভাবে তৈরি করতে হত না। তারপরে যদি সমস্যা সৃষ্টি হয় তাহলে আমি ড্রেনের পাড় নিচু করে দেব।
Share.

Comments are closed.