পাংশায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকম

উজ্জ্বল কুমার কুন্ডু, পাংশা প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় বাস ও ভ্যান সংঘর্ষে  চতুর্থ শ্রেনীর এক ছাত্র নিহত ও ভ্যান চালক সহ কয়েকজন আহত হয়েছে। ৩০শে জুন শুক্রবার সকাল ১০.১৫ মিনিটের দিকে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের পাংশা মৈশালা বড়গাছি বাসষ্ট্যান্ড এর পূর্ব পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

সূত্রমতে জানা যায়, উপজেলার মাছপাড়া মুখি ভ্যানটি ৪ জন যাত্রী নিয়ে উক্ত স্থানে পৌঁছালে রাজবাড়ীগামী পদ্মা গড়াই (ঢাকা মেট্রো ব -০২-০২২৪) বাসটি এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদুল (১২) নামে একটি শিশুর মৃত্যু হয় এবং ভ্যান চালক সহ অপর চার জন আহত হয়।  সংবাদ পেয়ে পাংশা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন এবং আহতদেরকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

নিহত আসাদুল উপজেলার কলিমহর ইউপির বসাকুষ্টিয়া গ্রামের জলিল শেখ এর ছেলে। সুত্রমতে আরও জানা যায়, নিহত আসাদুল ভ্যানযোগে চাচাতো ভাই সালাম (০৯) ও ফুপু আছিরন খাতুন (৬৫) এর সাথে নিজ গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। আসাদুলের মা গত ৯ বৎসর পূর্বে মারা যান। ঘটনার পরপরই বাস ফেলে রেখে ড্রাইভার, হেলপার ও সুপারভাইজার পালিয়েছে। পাংশা থানা পুলিশ ভ্যান ও ঘাতক বাসটিকে আটক করেছে।

Share.

Comments are closed.