Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

শাহরুখ-সালমানকে আলিয়ার অপমানসূচক মন্তব্য

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

বিনোদন ডেস্ক
সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেছেন, তার ছবি হিট করাতে কোনও সুপারস্টারের দরকার নেই। ছবির গল্পই ছবির হিরো। ব্যাপক জনপ্রিয় তিনি। তবে এই জনপ্রিয়তা পেতে তাকে সাহায্য করেছেন খ্যাতিমান নির্মাতারা। যার কারণে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছেন আলিয়া ভাট। কিন্তু সাফল্যের চূড়ায় ওঠার পর অহংকার দানা বাধে মনে। তেমন অবস্থা আলিয়ার। আর তাই তো, সালমান ও শাহরুখকে উদ্দেশ্য করে বাজে মন্তব্য করে বসলেন আলিয়া।
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ‘হাইওয়ে’, ‘উড়তা পাঞ্জাব’ থেকে শুরু করে ‘ডিয়ার জিন্দেগি’। বলিউডে তার সিনিয়র অভিনেতা-অভিনেত্রীরা সবসময় আলিয়ার অভিনয়ের প্রশংসা করেছেন। সেই চিত্রনাট্য বেছে নেওয়ার প্রসঙ্গেই এবার বিস্ফোরক মন্তব্য করে বসলেন আলিয়া। তার এই মন্তব্য শুনলে শাহরুখ, সালমান অপমানিত বোধ করবেন, সেটিই স্বাভাবিক।
সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেছেন, তার ছবি হিট করাতে কোনও সুপারস্টারের দরকার নেই। ছবির গল্পই ছবির হিরো। এতে করে তিনি নিশ্চয়ই বলিউডের প্রধান সুপারস্টার শাহরুখ ও সালমানকেই ইঙ্গিত করেছেন, তা বলাই বাহুল্য। তবে এই মন্তব্য শুনে সালমান-শাহরুখের মন্তব্য কেমন হবে- তাই ভাবছে বলিউডের একাংশ।
Share.

Comments are closed.