Visit Us On TwitterVisit Us On FacebookVisit Us On GooglePlusVisit Us On PinterestVisit Us On YoutubeVisit Us On Linkedin

সাংবাদিক লিটন বাশার ও ভজহরি কুন্ডু’র মৃত্যুতে পটুয়াখালী প্রেসক্লাবের শোক

0
আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ
মোঃ জাহাঙ্গীর হোসেন,পটুয়াখালী প্রতিনিধি
দৈনিক ইত্তেফাক’র বরিশাল ব্যুরো প্রধান ও বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক লিটন বাশার এবং পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক সংবাদের কলাপাড়া উপজেলা প্রতিনিধি প্রবীণ সাংবাদিক ভজহরি ভুন্ডু’র অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও মর্মাহত পটুয়াখালী প্রেসক্লাবের সংবাদকর্মীরা।
দক্ষিণাঞ্চলের এই দুই সাহসী কলম সৈনিকের অকাল মৃত্যুতে পটুয়াখালী প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পক্ষে সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিন গভীর শোক ও সহানুভতি প্রকাশ করেছেন। তারা এই দুই সাংবাদিকের শোকসন্তপ্ত পরিবার ও তাঁর শোকাহত সহযোদ্ধাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন কেেরন এবং সেই সঙ্গে মহান সৃষ্টি কর্তার কাছে তারা প্রার্থনা করেন মরহুম লিটন বাশার ও স্বর্গীয় সহযোদ্ধা ভজহুরি কুন্ডুর শোক সন্তপ্ত পরিবার অচিরেই যেন এ শোক কাটিয়ে উঠতে পারেন।
প্রেসক্লাব নেতৃদ্বয় বলেন, ‘এই দুই সহযোদ্ধার অকাল মৃত্যুতে পটুয়াখালীসহ পুরো দক্ষিণাঞ্চলের সংবাদকর্মীরা দুই সাহসী কলম সৈনিককে হারালো। তাদের এ মৃত্যু সাংবাদিক সমাজের জন্য অপূরণীয় ক্ষতি সাধন হলো, যা সহজে পুরণীয় নয়।
Share.

Comments are closed.