মামলার শুনানি দেখেই সিদ্ধান্ত নিবেন রোনালদো  

0

আলোরপথ টোয়েন্টিফোর ডটকমঃ

স্পোর্টস ডেস্ক
ক্রিস্টিয়ানো রোনালদো সান্তিয়াগো বার্নাব্যুতে থাকবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। নিজের সম্মতি-অসম্মতি নিয়েও মুখ খুলছেন না সিআর সেভেন। বিশ্বসেরা ফুটবলারের এমন নীরবতায় অশান্তিতে পড়েছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। তবে মামলার শুনানির পরই রোনালদোর রিয়াল ছাড়ার সিদ্ধান্তটা নির্ভর করছে। গত জুনে রোনালদোর বিরুদ্ধে ১ কোটি ৪৭ লক্ষ ইউরো কর ফাঁকির অভিযোগ আনে স্প্যানিশ আদালত।
এমন চরম দুঃসময়ে নিজের পাশে ক্লাবকে না পাওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান পর্তুগিজ অধিনায়ক। তখন থেকেই গুঞ্জন শুরু হয় রিয়াল ছাড়তে চান রোনালদো। রোনালদোকে রিয়ালে ধরে রাখার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন লস ব্লাঙ্কোস সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ। জাতীয় দলের হয়ে কনফেডারেশন্স কাপ খেলতে রোনালদো রাশিয়ায় থাকায় তার সঙ্গে কথা বলা হয়নি পেরেজের। পরে রোনালদো যুক্তরাষ্ট্র গেছেন রাশিয়া থেকে, সদ্যজাত যমজ সন্তানকে দেখতে।
চিলির বিপক্ষে সেমিফাইনালে টাইব্রেকে হারার পরপরই যমজ সন্তানকে দেখতে যুক্তরাষ্ট্রে উড়াল দেন রোনালদো। রিয়ালে থাকবেন কিনা তা নিয়ে একদমই নিশ্চুপ তিনি। পেরেজের আন্তরিক ডাকেও এখনও সাড়া দেননি তিনি। রিয়াল ক্লাব কতৃপক্ষ জানাচ্ছে চলতি মাসের ৩১তারিখ মামলার শুনানির পর নিজের সিদ্ধান্ত জানাবেন রোনালদো।
তার আগ পর্যন্ত ক্লাব ছাড়ার কোনো চিন্তা নেই রোনালদোর। ৩১ তারিখের শুনানিকে ঘিরে এরই মাঝে নিজেদের প্রস্তুতি শেষ করেছেন স্প্যানিশ আইনজীবিরা। প্রাথমিক শুনানি শেষে আরও একবার মত না বদলালে আগস্টের ৩ তারিখেই রিয়াল মাদ্রিদ দলে যোগ দেবেন রোনালদো।
Share.

Comments are closed.