16 C
Dhaka
January 18, 2022
আলোর পথ

দলের কেউ ষড়যন্ত্র করলে রেহাই করা হবে নাঃ নানক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের ভেতরে থেকে কেউ ষড়যন্ত্র করলে রেহাই করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় নৌ বন্দরের ২৩ নম্বর ওয়ার্ডে কবিলের মোড় এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেছেন, ‘সিটি নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা প্রতীক দিয়েছেন। আর সেই নৌকার বিরোধিতা করে পার পেয়ে যাবেন তা হবে না।’ কেউ বলতে পারবেন না সেলিনা হায়াৎ আইভী একজন দুর্নীতিবাজ। তিনি সৎ হৃদয়ের ব্যক্তি। সেই হিসেবে তাকে বিপুল ভোটে জয়ী করার দায়িত্ব আপনাদের।

নানক বলেন, নির্বাচন আসলে এ নারায়ণগঞ্জে বিভিন্ন ধরনের কথাবার্তা আসে। আজকের বিশাল জনসভা প্রমাণ করে দিয়েছে কোনো হুমকি মিথ্যাচারের কাছে এ বন্দরের মানুষরা হার মানবে না। পরাজিত হবে না। বিজয় হবেই হবে ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়া দলীয় লোকজনকে হুঁশিয়ারি দিয়ে যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘শেখ হাসিনা তার নেতাকর্মীদের আগলে রাখেন। কিন্তু যদি কেউ বারবার অপরাধ করতে থাকেন, অন্যায়ের পর অন্যায় করতে থাকে তখন শেখ হাসিনা একবার রুখে দাঁড়ালে ছাড় পাবেন না। এখনও সময় আছে তোমরা ভালো হয়ে যাও।’

বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য- রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাবেক এমপি সানজিদা খানম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।